নিষ্ঠুর হাতি bangla rupkothar golpo 2020

এই গল্পে একটি নিষ্ঠুর হাতির কন্ড কারখানা ও তার জিবন কাহিনীর ব্যাপারে লেখা হোয়েছে। এই গল্পটিও একটি রূপকথার গল্প এর সাথে বাস্তবের কোনো মিলনেই। এই গল্পটি আপনাদের অবশ্যই পরা উচিত এই গল্পটি পড়ার পর আপনারা জানতে পারবেন হাতিটি কি করেছিল ও কেনো করেছিল ও তার পর্বিনতি কি হয়েছিলো।
গল্পের নাম :– নিষ্ঠুর হাতি
গল্পের লেখক :– UNKNOWN ( SOURCE INTERNET )

আমি বললাম ছুটি।  ছেড়ে দিন!  ওহে প্রিয়!  দয়া করে না।  বলুন, আমি কোথায় যাব?  আমার বাচ্চারা এখনও উড়তে শিখেনি।  দয়া করে আমাকে কয়েক দিন দিন।  – ছেড়ে দাও!  না, এখন ছেড়ে দিন।  শুনতে করুন.  হাতি, শুনুন।  এই বন আমার।  আমি এই বনের রাজা।  হ্যাঁ, আমি রাজা।  কি?  চলে যাও!  ছেড়ে দিন।  না, দয়া করে।  আমার বাচ্চারা পড়ে যাবে।  দয়া করে এটি করবেন না।  এলিফ্যান্ট!  না, আমাদের বাঁচান!  আমাদের রক্ষা কর!  অনুগ্রহ!  না!  তুমি দুষ্ট হাতি!  আমি তোমাকে রেহাই দেব না  আমি অবশ্যই প্রতিশোধ চাইব!  আমি অবশ্যই প্রতিশোধ চাইব!  রাজা!  আমি এই জঙ্গলের রাজা।  কি হলো?  উহু!  আমার প্রিয় বন্ধু.  তুমি কেন কাঁদছ?  আমি কি বলবো?  কি?  হাতিটিও খুব দুষ্ট।  অপেক্ষা করুন, আমাদের তাকে একটি পাঠ শেখাতে হবে।  তুমি কি করবে বন্ধু?  একা আসো.  কোথায়?  সেই হাতির কাছে।  কি?  ভয় পাবেন না।  তুমি গাছের ডালে চুপ করে বসে থাকো এবং আমাকে দেখছ।  হাতি … শুনছেন তো?  এলিফ্যান্ট।  আপনি কি হৃদয় খাওয়ার পরে ঘুমাচ্ছেন?  হে!  তোমার জন্য আমার কাছে সংবাদ আছে.  W রেঞ্চ … কে রেঞ্চ?  যে ছেলেমেয়েদের তুমি মেরে ফেলেছে।  হ্যাঁ.  আমি এখন স্মরণ করছি.  হ্যাঁ, বলুন.  সেই কুখ্যাত রেঞ্চটি আপনার বিরুদ্ধে জড়িয়ে পড়ছে।  তিনি বলেছিলেন যে সে সেই গ্যাং দিয়ে বনে রাজত্ব করবে।  এবং সে আপনাকে এই বন থেকে দূরে সরিয়ে দেবে।  কি?  তাই নাকি?  তার কি সাহস!  কোথায় সেই রেঞ্চ?  সে আছে।  সে ঘাসের নীচে লুকিয়ে আছে, তার দল তৈরি করছে।  সেখানে যাও.  আমি আগে সেখানে থাকতাম।  তিনি আমাকে মারলেন এবং আমাকে তাড়িয়ে দিলেন।  সে আমাকে কী বলেছিল জানো?  ওহ না.  কাঁদবেন না।  আমাদের কি সেই মোচড় ধরা উচিত?  হ্যাঁ, আমার সাথে এসো।  সেখানে সে ঘাসের নিচে।  আপনি নিজে শুনুন।  দুষ্ট হাতি।  তুমি এখানে আসার সাহস!  কত দুঃসাহস তোমার!  ধরো … আমাকে বাঁচাও!  আমাকে বাঁচাও!  আমি ডুবে যাচ্ছি।  আমি ডুবে যাচ্ছি।  আমাকে বাঁচাও!  তুমি সেই জলাভূমিতে ডুবে যাবে, দুষ্ট হাতি।  ডুবে মরে!  আমাকে বাঁচাও!  আমি রাজা নই!  সাহায্য করুন!  চলো এখান থেকে চলে যাই।  হ্যা চল যাই.

DISCLAIMER

এই গল্পটি একটি হাতির জিবন কাহিনীর ওপর ধার্য তাই এটি একটি পশু জাতীয় গল্প বা কাহিনী। এই গল্পটিও লিখিত আকারে আপনাদের জন্য আপলোড করা হয়েছে যাতে করে আপনারা এই গল্পটি সময় দিয়ে পড়তে পারেন ও মজা নিতে পারেন।

Last Words

এই গল্পটি আপনাদের কেমন লাগলো তা কমেন্টে জানান ও এই গল্পটি সকলের সাথে সবজাইগাই সেয়ার করুন। ও অন্যান্য নতুন নতুন গল্প ও পোস্ট পেতে আমাদের সাথে জার থাকুন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।