Bangla Funny Jokes Collection For You,

আজ আমরা এসে গেছি সবার মন ভাঙাতে। যখন কোনো বাচ্চা দুঃখী হই বা তার মন ভেঙে যাই তখন তার মন ভালো করে তোলার জন্য তার মা বাবা থাকে যারা তাকে চকোলেট বা অন্যান্য কোনো কিছু তাকে সান্ত করে। কিন্তু যখন কোনো পূর্ণ বয়স্কো ব্যাক্তির মন ভেঙে যাই তখন তার মন ভালো করে তোলার একটি মাত্র উপকরণ হলো তার মোবাইল। এবং অনেকেই সোশ্যাল মিডিয়াতে বাংলা জোকস ( Bangla Jokes
Advertisement
) দেখে নিজেদের মন ভালো করার চেষ্টা করে। অথবা যাদের গার্লফ্রেন্ড বা বইফ্রেন্ড আছে তারা তাদের সাথে বা তাদের বন্ধুদের সাথে কথা বলে নিজেদের মনের কথা ভাগ করে নিজেদের মন ভালো করার চেষ্টা করে। কিন্তু যারা সোশ্যাল মিডি়ায় এর মধ্যে জোকস পাইনা তারা তখন বাংলা জোকস ( Bangla Jokes ) এর খোজে গুগল এ এসে পড়ে ও গুগল এ বাংলা জোকস সার্চ করে। কারণ এক মাত্র জোকস ই পারে সকলের মন ভালো করতে অনেকে তার নিজের জন্য জোকস খুঁজতে আসে কিন্তু অনেকে আসে তার বন্ধু বান্ধবীদের জন্য জোকস খুঁজতে। আজ এই পোস্টটিতে আমরা সকলের কথাই মাথাই রেখেছি আমরা সকলের জন্য বাংলা জোকস পোস্ট করেছি যার যে জোকস টি পছন্দ হবে সে সেই জোকস টি পড়তে পারবে বা সেয়ার করতে পারবে। 
Bangla Jokes List
Bangla Jokes Collection For You
1• আজ আমি সাঁতার জানিনা বলে 
কারো প্রেমে হবু ডুবু খেতে পারছিনা।

2•  মৃত্যুর পর দুই বন্ধুর এক সাথে দেখা হয়েছে,       এক বন্ধু জিজ্ঞাসা করলো তুই মড়লি কিভাবে? সে বললো বউ কে সন্দেহ করে আত্মহত্যা করেছি।
দ্বিতীয় বন্ধু বললো খুনের মামলাই না ফাসার জন্য আমিও আত্মহত্যা করেছি।

3• আতা গাছে তোতা পাখি
নারকেল গাছে ডাব 
মাসে মাসে বয়ফ্রেন্ড চেঞ্জ
করা মেয়েদে র শভাব।

4• মনে হচ্ছে সপ্তাহে দুই দিন 
করোনা ছুটি নিয়েছে।

5• এক দিন মন্টু ভাবলো সে কিছু গবেষণা করবে তাই সে একটি তেলাপোকা নিলো ও তার একটি পা কেটে দিয়ে তাকে একটু ঠেলা দিয়ে বললো চল, তেলে পোকা টা একটু এগোলো। তার পর সে ওই তেলেপকার আরো দুটো পা কেটে দিয়ে তাকে বললো চল সে তখন আরো একটু এগোলো। তার পর মন্টু তার সবকটা পা কেটে দিল ও তাকে বললো চল কিন্তূ তেলে পোকাটা আর এগোলো না। তখন মন্টু ঘোষণা করলো তেলাপোকার সবকটা পা কেটে দিলে তেলাপোকা আর শুনতে পাইনা।
ALSO READ : BANGLA SAD SHAYARI


ALSO READ : BANGLA LOVE QUOTES
DISCLAIMER 
আজ এই পোস্টটিতে আমরা কিছু হাস্যকর বাংলা জোকস সেয়ার করেছি আপনাদের জন্য। যে গুলি পরে আপনারা আপনাদের মন ভালো করতে পারেন অথবা আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করে তাদের মন ভালো করে তুলতেন। কিন্তু কিছু কথা আপনাদের সবসমই মনে রাখা দরকার যেহেতু এই গুলি হাস্যকর জোকস তাই করো দুঃখের মুহূর্তে তার সাথে এই সমস্ত জোকস আপনার সেয়ার করা উচিত নই। আমাদের কাজ আপনাদের সাথে তথ্য বা অন্য কোনো বিশ্বই যেগুলি আপনাদের প্রয়োজন সেই সমস্ত তথ্য শেয়ার করা ওই তথ্য গুলি কোন কাজে আপনারা লাগাবেন সেটা আপনার ওপর নির্ভর করছে। তাই সঠিক তথ্য সঠিক জা়গায় ব্যাবহার করা আপনার ব্যাপার। তাই আমরা আপনাদের বার বার অনুরোধ করি যেকোনো জিনিস সেয়ার করার আগে কইএক বার ভেবে দেখবেন আপনার জন্য করো কোনো সমস্যা হচ্ছে কিনা যদি আপনার জন্য করো কোনো সমস্যা হই তাহলে সেই সময় ওই বা সেই ম্যাসেজ টি করো সাথে সেয়ার করা আপনার উচিত নই। 
Final Words For Bangla Jokes
অবশেষে আমরা আপনাদের এই টুকুই বলব যে জোকস বা হাসির কিছু লেখা শায়ারী বা কবিতা আপনাদের সকলেরই পছন্দের। তাছাড়া দিন দিন যত সোশ্যাল মিডিয়ার ব্যাবহার বাড়ছে ততই এই সব জোকস, কবিতা, সায়াড়ি প্রভূতি আমদের খুব কাছের হোয়ে পড়েছে এখন যেনো ওই সব ছাড়া দিন কাটানো সম্ভব নয়। তাই আমি ভাবলাম আপনাদের সাথে সম্পর্কটা আরো গভীর করার এই একটি উপায় আমাদের হতে রয়েছে যেটা হলো আপনাদের সাথে জোকস সেয়ার করা তাই আমরা এই পোষ্টটি আপনাদের উদ্দেশ্যে লিখেছি যদি আপনাদের আমদের এই পোস্টটি বা এই পোস্টের কোনো জোকস আপনাদের ভালো লেগে থাকে তাহলে সেই জোকস টি বা এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে সেয়ার করুন ও তাদের ও মজার বাংলা জোকস ( Bangla Jokes ) পড়ার সুযোগ করে দিন।
Dipsankar Bera

Dipsankar Bera

Hey guys my name is Dipsankar Bera I am a new blogger, Thanks for visiting my website.

One thought on “Bangla Funny Jokes Collection For You,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *