Dhadha হলো বাঙালিদের প্রিও জিনিস এমনিতেই বাঙালিরা সবাইকে চিন্তায় ফেলতে ভালোবাসে। তাইতো আজকের এই পসটিতে আমরা কিছু Bangla Dhadha with Answer নিয়ে আপনাদের কাছে হাজির হয়ে গেছি। এই সমস্ত ধাঁধা যে কাওকে চিন্তায় ফেলেদেবে। আমরা চেষ্টা করেছি কিছু নতুন করার অর্থাৎ পুরনো সেই দাদু বা ঠাকুমার কাছ থেকে সোনা সেই সব পুরনো বাংলা ধাঁধা সরিয়ে কিছু নতুন ধাঁধা এই সাইটে দিয়ার চেষ্টা করেছি।


এই সাইটে যে সমস্ত প্রশ্ন রয়েছে তার উত্তরও এখানেই দেওয়া রয়েছে, মানে এক কথায় Bangla Dhadha With Answer। এর উত্তর আগে থেকে দিয়ে রাখার কারণ হলেন আপনি অর্থাৎ আপনাকে যাতে চিন্তায় না পড়তে হয় তার জন্য এর উত্তর এখানে দিয়া রয়েছে। একটি বিষয়ে আপনি নিশ্চিত থাকতে পারেন আপনি যাকে এই সমস্ত ধাঁধা জিজ্ঞাসা করবেন তাকে অবশ্যই কিছু ক্ষন ভাবনা চিন্তা করতে হবে।


আপনাদের বেটার এক্সপেরিয়েন্স এর জন্য আমরা এতে কিছু ধাঁধার ভিডিও অ্যাড করার চেষ্টা করবো। এতে কিছু ধাঁধা এমন থাকতে পারে যাতে ছবি বা ফটোর দরকার পড়বে তার জন্য আমরা Image বা Photo ব্যাবহার করতে পারি। আপনার বন্ধুদের ওই সব ধাধা ধরার বা জিজ্ঞাসা করার জন্য আপনারা ছবি গুলি তাদের দেখতে পারেন। সবাইকে টেনশন এ ফেলার জন্য তৈরি হতে যান এরপর আপনার কাছে এমন কিছু ধাঁধা আসবে যা আপনি কখনো দেখেননি বা শোনেননি।

Bangla Dhadha With Answer



Here is the list of Bangla Dhadha with Answer


এই খানে সব ধাধা ও তার উত্তর থাকবে। 


DISCLAIMER


এই আর্টিকেল এর মধ্যে রয়েছে কিছু ইন্টারেস্টিং, চমৎকার Bangla Dhadha with Answer যা আপনাদের অবশ্যই পছন্দ হবে। আমরা এতে কিছু ছবি দেওয়ার চেষ্টা করব যাতে আপনাদের বুঝতে সুবিধা হয়। আপনারা ওই সমস্ত ছবি এবং ধাঁধা যেখানে খুশি যেমন ভাবে খুশি সেয়ার করতে পারেন।


FINAL WORDS


আমরা চেষ্টা করেছি আপনাদের সবরকম সুযোগ সুবিধা দেওয়ার জন্য। তাই এই একই আর্টিকেল এর মধ্যে Bangla Dhadha With Answer দেওয়ার চেষ্টা করেছি। এই ধাঁধা গুলি আপনি যেকাওকে জিজ্ঞাসা করতে পারেন। 


এই আর্টিকেলটা আপনাদের কেমন লাগলো তা অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। আর যদি আপনাদের এই আর্টিকেল টি ভালো লাগল সকলের সাথে সেয়ার করবেন।

Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো