Bengali meme


আপনিকি bengali meme খুজছেন ? তাহলে আপনি একদম ঠিক যাইগায় এসেছেন। আজকের এই পোস্টটিতে আমরা কিছু Bangla Jokes বা Bangla Meme শেয়ার করেছি। যা আপনাদের অবশ্যই পছন্দ হবে। এখন যে কোনো সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এতেই আপনি মিমের দেখা পেয়ে যাবেন। বিশেষত Facebook ও Instagram এ এই মিমের প্রচলন বেশি দেখা যায়। তাই মিম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।


এই ডিজিটাল যুগে সকলের মনোরঞ্জক সকলের হাতে অর্থাৎ Mobile বা Smart Phone সকলের কাছেই আছে। আগে লোকজন কাজ সেরে একটু আনন্দের জন্য থিয়েটার দেখতে যেত অথবা রেডিওতে বিভিন্ন অনুষ্ঠান শুনতো, কিন্তুু এখন সেই সব সরে গিয়ে আনন্দের জন্য সকলের হাতে এসে পৌঁছেছে Bengali Meme। লোকজন চাইছে কয়েক মুহূর্তের মধ্যে এন্টারটেন্ট হতে। তাই আপনাদের কম সময়ে আনন্দ দিতে আমরা আপনাদের জন্য bengali meme এর বিপুল সম্ভার নিয়ে হাজির হয়েছি।


তাছাড়া আপনি কিভাবে মিম তৈরি করবেন তার একটি সংক্ষিপ্ত রূপ এই আর্টিকেল এর মধ্যে রয়েছে। আপনারাও যদি মিম তৈরি করতে চান ও মিম জগতে আপনার ভবিষ্যৎ গড়তে চান তাহলে আপনারা ওই অংশটি পড়তে পারেন এবং Meme create করতে পারেন। আপনাদের মিম দরকার হলে তা আপনারা প্রথম অংশ থেকে কপি করতে পারেন এবং যদি আপনারা মিম সম্পর্কিত অন্য কোনো তথ্য জানতে চান তাহলে আপনি নিচের অংশ পড়ুন। তাছাড়া আপনাদের অন্য কোনো সমস্যা থাকলে আপনার তা আমাদের কমেন্ট করে জানাতে পারেন।


List of Bengali Meme


How to Generate Bengali Meme? ( বাংলা মিম কি করে তৈরি করবেন?)


যদি আপনিও মিম তৈরি করতে চান তাহলে এই উচ্ছেদটি সম্পূর্ণ পড়ুন। 

আপনি আপনার মোবাইল, ল্যাপটপ বা কম্পিউটার যেকোনো ডিভাইস ব্যবহার করে মিম তৈরি করতে পারেন এই পোস্টটিতে শুধু মাত্র মোবাইল এর ব্যাপারে লেখা রয়েছে।


STEPS TO CREATE BANGLA MEME ( বাংলা মিম তৈরি করার ধাপগুলি )


মোবাইল থেকে মিম তৈরি করা খুবই সোজা বা সহজ। অ্যান্ড্রয়েড ফোনের জন্য কিছু অ্যাপ পাওয়া যাই জার মাধ্যমে সহজেই অসাধারণ সব মিম প্রস্তুত করা যায়। এর জন্য -


  1. প্রথমে আপনাকে Play Store থেকে - নামক একটি অ্যাপ ডাউনলোড করে নিতে হবে ( এই ধরনের আরো অনেক অ্যাপ প্লে স্টোরে আছে আপনার পছন্দের অ্যাপটি আপনি ডাউনলোড করতে পারেন। )
  2. এই অ্যাপ এর মধ্যেই কিছু মিম রিলেটেড ছবি বা ফটো আগে থেকেই রয়েছে যে গুলি আপনারা ব্যাবহার করতে পারেন। আপনারা যদি আপনাদের আলাদা ছবি ব্যাবহার করতে চান তাহলে তা আপনাদের অন্য কোনো অ্যাপ থেকে তৈরি করতে হবে।
  3. তার পর আপনাদের মিমের ওপর আপনারা যা লিখবেন তা আপনারা আপনাদের ছবি রেডি হয়ে যাওয়ার পর ওই অ্যাপ টির মাধ্যমে লিখতে পারেন।
  4. এবং তার পর ওই ছবিটি সেভ করে নিলে তৈরি হয়ে যাবে আপনাদের মিম যা আপনারা বিভিন্ন জায়গায় সেয়ার করে ইনকাম করতে পারেন।



DISCLAIMER 


এই আর্টিকেল এর মাধ্যমে আমরা সকলের কাছে কিছু বাংলা মিম ও মিম তৈরি করার উপায় বা পদ্ধতি সেয়ার করতে চেয়েছি। এই মিম গুলিতে কিছু খারাপ ভাষা বা স্ট্রং ল্যাংগুয়েজ ব্যাবহার হতে পারে, তাই দয়া করে কাওকে এই সকল মিম পাঠানোর আগে দেখে নেবেন। আমাদের এই সাইটের সকল জিনিস মানে ছবি বা মিম ও অন্যান্য সকল তথ্য কপি রাইট ফ্রী তাই আপনি এই সকল তথ্য সেখানে খুশি সেয়ার করতে পারেন।


LAST WORDS


আমাদের এই আর্টিকেল এর মধ্যে দিয়ে আমরা বেশি বেশি ডিটেইল বা নলেজ সেয়ার করার চেষ্টা করেছি। আমরা এই পোস্টটিতে যতগুলি সম্ভব ততগুলো মিম দিয়েছি ভবিষ্যতে এই পোস্টটিতে আরো মিম অ্যাড করা হবে। তাছাড়া আপনারা কি করে বাংলা মিম তৈরি করবেন তাও এই আর্টিকেল এ রয়েছে। আপনাদের যদি Bengali Meme এর আর্টিকেলটা পছন্দ হয়েথাকে তাহলে অবশ্যই এই পসটি সবার সাথে সেয়ার করবেন।

Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো