বিনামূল্যে 7 থেকে 10 ডলার ইনকাম করে নিন।

আজ আমরা আপনাদের কাছে ক্রিপ্টো এয়ার্ড্রপ নিয়ে এসেছি। এই অ্যাপটি ১০০% জেনুইন (genuine),এই ধরনের ক্রিপ্টো এয়ার্ড্রপ(crypto AirDrop)আমরা এই ওয়েবসাইটে নিয়ে আসি। এবং সমস্ত এয়ারড্রপ (AirDrop) গুলি জেনুইন এবং আপনি প্রতিটি কে টাকা ইনকাম করতে পারবেন। আজ আমরা এরকমই একটি উপলাইব্রা (UPLIBRA) এয়ার ড্রপ নিয়ে এসেছি, যা আপনাকে ৭ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত প্রফিট দেবে।

কিভাবে ক্রিপ্টো এয়ার্ড্রপ জয়েন(crypto AirDrop join) হবেন

আমাদের নিচে দেওয়া লিংকটিতে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনি সরাসরি, উপলাইব্রা (UPLIBRA ) ওয়েবসাইট রি ডাইরেক্ট (UPLIBRA) হয়ে যাবেন। তারপর আপনাকে ওই ওয়েবসাইটে একাউন্ট ওপেন করতে হবে।

Link-https://uplibra.io?refer=1407311

কিভাবে একাউন্ট ওপেন(account open) করবেন

প্রথমে আপনাকে নিচে সাইন আপ(sign up) বলে একটি অপশন থাকবে। ওই সাইন আপ অপশন টি ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনার সামনে একটি ডান্স বোর্ড শো(dashboard show) হবে। সেই ড্যাশবোর্ডে(dashboard) তিনটি ব্ল্যাংক অপশন (blank option)থাকবে। প্রথম অপশনটিতে আপনার নাম দিতে হবে। দ্বিতীয় অপশনটি আপনার পে পাসওয়ার্ড দিতে হবে। এবং তৃতীয় অপশনটিতে সেম পাসওয়ার্ড দিতে হবে। যেই পাসওয়ার্ডটা আপনি দ্বিতীয় অপশনে দিয়েছেন। তারপর নিচের দিকে আয় গিরি (I Agree) বলে একটি অপশন থাকবে। সেখানে আপনাকে ক্লিক করতে হবে। হয়ে যাবার পর আপনাকে সাইনআপ(Sign Up) অপশনে ক্লিক করতে হবে। তারপর আপনার সামনে একটি পপ-আপ(pop up) আসবে। সেই পপআপ এ আপনাকে ইমেইল ভেরিফাই (email verify) করতে হবে।

কিভাবে ইমেইল ভেরিফাই (email verify) করবেন

প্রথমে ওই পপ-আপ(pop up) এ আপনার ইমেইল আইডি(email ID) টা দিতে হবে, ভেরিফাই(verify) করার জন্য। দেবার পর আপনাকে ডান দিকে সাবমিট (Submit) বলে অপশন এ ক্লিক করে দিতে হবে। তারপর আপনার ইমেইল লে কনফার্ম (confirm email) করার জন্য একটি মেইল আসবে। সেই মেইল (male) এ গিয়ে আপনাকে কনফার্ম (confirm) করতে হবে। তাহলে আপনার একাউন্ট (account create) ক্রিয়েট হয়ে যাবে।

কিভাবে টাকাটা ব্যাংকে তুলবেন

আপনার অ্যাকাউন্ট ক্রিয়েট হয়ে যাওয়ার পর হোমপেজে চলে আসতে হবে। তারপর নিচের বাঁদিকে একটি ক্রিম বলে অপশন থাকবে সেই ক্লেইম অপশন টি ক্লিক করতে হবে। ক্লেম হয়ে যাওয়ার পর, আপনার ওয়ালেট এ 7 থেকে 10 ডলার এড হয়ে যাবে। এই এয়ারড্রপ টি লিমিটেড টাইম এর জন্য থাকবে। আপনি যত তাড়াতাড়ি পারবেন একাউন্ট ক্রিয়েট করুন এবং ক্লেম করে রাখুন।

Dipsankar Bera

Hey guys my name is Dipsankar Bera I am a new blogger, Thanks for visiting my website.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।