বিনামূল্যে ৩০ ডলার থেকে ৩০০ ডলার ইনকাম করুন

ক্রিপ্টোকারেন্সি একটি ডিজিটাল কারেন্সি। ক্রিপ্টোকারেন্সি মানুষকে এক ঝটকায় কোটিপতি করে দিতে পারে। তাই গোটা দুনিয়ায় ক্রিপ্টোকারেন্সি কে নিয়ে অনেক মাতামাতি চলছে। মাতামাতি করার কারণ হলো একটাই এই ক্রিপ্টোকারেন্সি মানুষকে ভবিষ্যতে কোটিপতি করে তুলবে। আপনারা সবাই শুনেছেন শেয়ার মার্কেট এর ব্যাপারে, শেয়ার মার্কেটে যেমন স্টক কেনাবেচা হয়। ঠিক তেমনই এই ক্রিপ্টোকারেন্সি তে ক্রিপ্টোকারেন্সি আপনাকে কেনা এবং বেচা করতে হবে। ক্রিপ্টোকারেন্সি এবং স্টক মার্কেটের মধ্যে একটাই পার্থক্য আছে ক্রিপ্টোকারেন্সি এক ঝটকায় মানুষকে কোটিপতি করে তুলে। আপনি যদি ক্রিপ্টোকারেন্সি কেনাবেচা করতে চান এবং ইনভেস্ট করতে চান। তাহলে আপনাকে আমরা একটি অ্যাপের পরামর্শ দেব, সেই অ্যাপটি আপনি ডাউনলোড করে ইনভেস্ট এবং ট্রেডিং করতে পারেন। অ্যাপটির নাম হল এল ব্যাংক (Lbank) এই অ্যাপটি আপনি বিনা কেওয়াইসি করেই ৩০ থেকে ৩০০ ডলার ইনকাম করতে পারবেন। আসুন জেনে নিই কিভাবে আপনি এখান থেকে বিনামূল্যে ৩০ থেকে ৩০০ ডলার ইনকাম করবেন এবং কিভাবে ইনভেস্ট করবেন। এবং কিভাবে এই অ্যাপটি ওপেন করবেন।

আরো পড়ুন:- কিছু না করেই ৭ থেকে ১০ ডলার আই করুন

কী ভাবে অ্যাপটি ওপেন করবেন

আপনারা জানেন এই সমস্ত এগুলি প্লে স্টোরে সহজেই পাওয়া যায় তাই আপনাকে সরাসরি প্লে স্টোরে গিয়ে সার্চ বক্সে গিয়ে সার্চ করতে হবে এল ব্যাংক (Lbank)বলে। ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনাকে এই অ্যাপটিতে একাউন্ট ক্রিয়েট করতে হবে।

কি ভাবে একাউন্ট ওপেন করবেন

এটি খোলার সাথে সাথেই আপনার সামনে একটি ডান্স বোর্ড শো করবে। সেই ড্যাশবোর্ডে লেখা থাকবে হ্যালো ওয়েলকাম টু দ্য এল ব্যাংক (hello welcome to the hell Bank)। এর নিচে লেখা থাকবে সাইনআপ (sign up) ওই সাইনআপ এ ক্লিক করতে হবে। তারপর আপনার সামনে একটি ডান্স বোর্ড শো করবে সেই ড্যাশবোর্ডে তে দুইটি অপশন থাকবে। প্রথমটি হলো ইমেল এবং দ্বিতীয় টি হল ফোন নাম্বার। আপনাকে যেকোনো একটি অপশনে ক্লিক করে একাউন্ট ক্রিয়েট করতে হবে। আপনি যদি ইমেইল এড্রেস দিয়ে অ্যাকাউন্ট ক্রিয়েট করতে চান তাহলে কিভাবে করবেন আসুন জেনে নিই।

কিভাবে ইমেল দিয়ে একাউন্ট ক্রিয়েট করবেন

আপনাকে প্রথমেই ইমেইল অপশনে ক্লিক করতে হবে ক্লিক করার পর আপনাকে ইমেইল এড্রেস দিতে হবে দেবার পর আপনাকে কন্টিনিউ করতে হবে। দেবার পর আপনার সামনে একটি ক্যাপচার কোড আসবে সেই ক্যাপচার করতে আপনাকে ফিলাপ করতে হবে। এই সমস্ত কাজ হয়ে যাওয়ার পর আপনার সামনে একটি ড্যাশবোর্ড ওপেন হয়ে যাবে সেই ড্যাশবোর্ডের লেখা থাকবে। সেট পাসওয়ার্ড (set Password) তার নিচে তিনটে খালি বক্স থাকবে। প্রথম বক্সে আপনাকে আপনার পাসওয়ার্ড সেট করে নিতে। দ্বিতীয় বক্সে যে পাসওয়ার্ডটা আপনি প্রথম বক্সে দিয়েছেন সেই পাসওয়ার্ডটি দিতে হবে। তৃতীয় বক্সে আপনাকে একটি ভেরিফিকেশন কোড দিতে হবে। ভেরিফিকেশন কোড দিয়ে আপনার ইমেইল এড্রেসে যাবে। তারপর নিচে তে একটি পারমিশন এলাও করতে হবে করার পর আপনাকে সাইনআপ (sign up) অপসন এ ক্লিক করতে হবে। তারপরে আপনার এল ব্যাঙ্ক অ্যাপ টি ওপেন হয়ে যাবে।

কিভাবে বিনামূল্যে ৩০ থেকে ৩০০ ডলার ইনকাম করবেন।

আমরা আপনাদের কাছে কিছু কোড শেয়ার করব। ওই কোড গুলি আপনাকে পেস্ট করতে হবে এবং পেস্ট করার সাথে সাথে এপ্লাই করলেই আপনি ৩০ থেকে ৩০০ ডলার পর্যন্ত ইউএসডিটি না হয় যে কোন কয়েন পাবেন। আপনার ওয়ালেট এ ২৪ ঘন্টার মধ্যে এড (add) হয়ে যাবে।

কোড গুলি হলো

  • LBank_ GNFGTp
  • LBank_TRX0.08
  • LBank_AQ358A
  • LBank_BTC48000
  • LBank_ JH92xs
  • LBank_BTT0.24

কিভাবে কোড গুলি এপ্লাই করবেন

অ্যাপটি ওপেন করার পর এই হোমস্ক্রিনে ঠিক উপরের দিকে একটি ব্যানার শো করবে সেই ব্যানার টিতে লেখা থাকবে এল ব্যাংক লটারি (Lbank lottery) ওই এল ব্যাংক লটারি ব্যানার টিতে আপনাকে ক্লিক করতে হবে। ক্লিক করার সাথে সাথেই ঠিক বাম দিকে লটারি বলে একটি অপশন শো করবে। তার নিচে একটি খালি বক্স শো করবে। সেই খালি বক্সে আপনাকে কোডগুলো কপি করে পেস্ট করতে হবে। পেস্ট করার পর আপনাকে ড্র নাও (draw now) বলে অপশন টি ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনার সামনে একটি ডান্স বোর্ড শো করবে। সেই ড্যাশবোর্ডে আপনাকে দুটি কাজ করতে বলা হবে। প্রথম কাজটি হলো আপনি যেই ই-মেইল এড্রেসটি দিয়ে অ্যাপটি লগইন করেছেন। সেই ইমেইল এড্রেসটা দিতে হবে। ঠিক তার নিচে একটি বক্স থাকবে। আপনি অ্যাপটি ওপেন করার সময় যেই পাসওয়ার্ড টা দিয়েছেন সেই পাসওয়ার্ড দিতে হবে ওই খালি বক্সটিতে। এতোটুকু প্রসেস করার পর আপনি সাথে সাথেই ৩০ থেকে ৩০০ ডলারের কয়েন পেয়ে যাবেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।