সালমান খান নিয়ে আসলো নতুন ক্রিপ্টোকারেন্সি।

ক্রিপ্টোকারেন্সি চাহিদা দিন দিন বেড়েই চলছে তাই আজ বলিউড ইন্ডাস্ট্রি থেকে। জনপ্রিয় অভিনেতা সালমান খান নিয়ে আসলো নতুন এক ক্রিপ্টোকারেন্সি যার নাম হলো গাড়ি টোকেন। গাড়ি টোকেন 18 জানুয়ারি থেকে শুরু হবে। আপনি চাইলে এই টোকেনটি(token) কিনতে করতে পারেন। যে সমস্ত ব্যক্তিরা ভাবছেন অনলাইনে কোথায় গাড়ি টোকেন কিনবেন। তাহলে চিন্তা করতে হবে না কারণ আমাদের দিয়া লিংকটিতে ক্লিক করে আপনারা গাড়ি টোকেন অফিশিয়াল ওয়েবসাইটে চলে যাবেন।

গাড়ি টোকেন ওয়েবসাইট টি হল

গাড়ি টোকেন কি?

গাড়ি টোকেন হলো চিঙ্গারি অ্যাপেল একটি ক্রিপ্টোকারেন্সি কয়েন। চিঙ্গারি অ্যাপের মধ্যে আপনারা এই ক্রিপ্টোকারেন্সি কেনাবেচা করতে পারবেন। গাড়ি টোকেন হলো ভারতবর্ষের একটি প্রথম ক্রিপ্টোকারেন্সি। এই গাড়ি টোকেনটি(token) ,সোলানা ব্লকচেইনের(solana blockchain) এর সাহায্য নিয়ে তৈরি করা হয়েছে। গাড়ি টোকেনটি (token) মূলত আপনারা ওকেবি OKB টোকেন (token) এর দ্বারা কিনতে পারবেন।

গাড়ি টোকেন(Gari token) কি ভাবে কিনবেন

প্রথমে আমাদের উপরে দেয়া লিঙ্কে ক্লিক করতে হবে। ক্লিক করার পর,আপনি যতটা টাকার গাড়ি টোকেন(Gari token) কিনতে চান ততো টাকার আপনাকে প্রথমে ইউএসডিটি(USDT) কিনতে হবে।

কি করে ইউএসডিট(USDT) কিনবেন

আমাদের দেয়া ওয়েবসাইট টি ক্লিক করার পর ডানদিকে তিনটি ডট থাকবে। সেইখানে মার্কেটে বলে অপশন থাকবে। সেই মার্কেট অপশন টি ক্লিক করার পর। সার্চ বক্সে গিয়ে সার্চ করতে হবে ইউএসডিটি(USDT) বলে। এবং সেখানে গিয়ে ইউএসডিটি(USDT) আপনাকে কিনতে হবে। আপনি যদি কিনতে না চান,তাহলে আপনাকে অন্য কোন এক্সচেঞ্জ থেকে ট্রানস্ফার করতে পারেন। এসব হয়ে যাবার পর আপনাকে ওকেবি টেকেন কিনতে হবে।

কি করে ওকে বি টোকেন কিনবেন

আপনাকে ওই তিনটি ডট আবার ক্লিক করতে হবে। তার পর ট্রেড (trade) অপশনে ক্লিক করতে হবে। তার পর কভার্ট (convert)অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনাকে ইউএসডিটি সিলেক্ট করে নিতে হবে। তার পর আপনাকে একটি বক্স আসবে সেই বক্সে অকব(OKB) সিলেক্ট করে নিতে হবে। এবং ইউএসডিটি এর পাশে ম্যাক্সিমাম(maximum) এ ক্লিক করতে হবে। ম্যাক্সিমাম(maximum) এ ক্লিক করার পড়ে আপনি যতটা ইউএসডিটি (USDT) কিনেছেন ততো টাকার OKB কয়েন চলে আসবে। ক্লিক করার পড়ে আপনাকে নিচে একটি বক্স দেখাবে।তারপর নিচে কনফার্ম করবেন তাহলে আপনার গাড়ি টোকেন কেনা হয়ে যাবে।

Dipsankar Bera

Hey guys my name is Dipsankar Bera I am a new blogger, Thanks for visiting my website.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।