ভারতে ফ্রি ফায়ার ব্যান করা হয়েছে কিন্তু কেন?

ফ্রী ফায়ার, এটি একটি খুব জনপ্রিয় অ্যান্ড্রয়েড গেম। এই গেমটির কোম্পানি হলো গ্যারেনা। পাবজি (PUBG), বিজিএমই (BGMI) এমআই, এর মত ফ্রি ফায়ার একটি ব্যাটেল গ্রাউন্ড গেম। এই ফ্রী ফায়ার গেমটি প্লে স্টোরে এবং অ্যাপ স্টোরিতে এভেলেবেল ছিল। কিন্তু আজ দুপুর 12 টা থেকে, এই ফ্রী ফায়ার গেমটি প্লে স্টোরে এবং অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে না। অনেক মানুষ বলছে,ফ্রি ফায়ার গেম ব্যান করে দিয়েছে সরকার থেকে। ফ্রী ফায়ার গেমটি আসলে সত্যিই কি ব্যান করে দিয়েছে সরকার থেকে। কতটা সত্যি আসুন জেনে নিন।

কি জন্য ব্যান হল ফ্রী ফায়ার

বিভিন্ন সোশ্যাল মিডিয়া তে বলা হচ্ছে যে ফ্রে ফ্রী ফায়ার ব্যান করা হয়েছে। কোন সোশ্যাল মিডিয়ায় সঠিকভাবে তথ্য দিতে পারছেন না। কি জন্য এই ফ্রী ফায়ার গেমটি প্লে স্টোর অ্যাপ স্টোর থেকে সরিয়ে নেয়া হয়েছে। আসলে এই ফ্রী ফায়ার গেমটি ব্যান হয়েছে না কি হয়েছে। সেটা এখনো অস্পষ্ট হয়ে রয়েছে সকল মানুষের কাছে। ফ্রী ফায়ার কেন ব্যান হয়েছে,এমন কোন তথ্য গ্যারেনা কোম্পানি থেকে আসেনি।

ফ্রী ফায়ার অফিশিয়াল নিউজ

কয়েকদিন আগে ক্রাফটন নামক কোম্পানি অর্থাৎ পাবজি (PUBG) যেটা বর্তমান নাম ভারতবর্ষে বিজিএমআই (BGMI) নামক একটি গেম। এই ক্রাফটন গ্যারেনা নামক কোম্পানির উপর কেস করে দেয়। কেসটা ছিল ফ্রি ফায়ার নাকি বিজিএমই (BGMI) নামক গেমের সমস্ত কিছু নকল করে। এই নিয়ে ক্রাফটন কোম্পানি ফ্রী ফায়ার এর উপর একটি কিস করে দেয়। ফ্রী ফায়ার একটি অফিশিয়াল নিউজ দেয়, নিউ যে বলে তারা এই প্রবলেমটার সোলিউশন খুব করবে খুব তাড়াতাড়ি।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।